-

পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ বিজ্ঞপ্তি Police SI job circular 2024

বাংলাদেশ পুলিশ বাহিনীতে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাব-ইন্সপেক্টর পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। এস আই পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হবে ০২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ থেকে এবং চলবে ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

Bangladesh Police Sub Inspector SI job circular 2024

বয়স সীমা: আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে ১৯ থেকে ২৭ বছর হতে হবে। এসএসসি/সমমান সার্টিফিকেটে উল্লিখিত জন্মতারিখই চুড়ান্ত বলে গণ্য হবে। শুধু অবিবাহিত নারী ও পুরুষরা আবেদন করতে পারবেন। 

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে নুন্যতম স্নাতক ডিগ্রির অধিকারী এবং কম্পিউটারে অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

শারীরিক যোগ্যতা: (ক) পুরুষ প্রার্থীদের(সকল কোটা) জন্য উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩২ ইঞ্চি ও স্ফীত অবস্থায় ৩৪ ইঞ্চি হতে হবে।

(খ) নারী প্রার্থীদের জন্য সব কোটায় উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে।

প্রার্থীদের ওজন উচ্চতা ও বয়স অনুযায়ী নির্ধারণ করা হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://police.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে কনস্টেবল পদে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ০২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে।

 

বেতন ও সুযোগ-সুবিধা: সাফল্যজনকভাবে মৌলিক প্রশিক্ষন সমাপ্তির পর ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলের দশম গ্রেড অনুযায়ী ১৬,০০০-৩৮,৬৪০ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।এ ছাড়া রয়েছে ট্রাফিক ভাতা, বিনা মূল্যে পোশাক, ঝুঁকি ভাতা, স্বল্প মূল্যে রেশন ও চিকিৎসা সুবিধা। থাকবে নিয়মানুযায়ী উচ্চ পদে পদোন্নতিসহ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাওয়ার সুযোগ।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন…

Download Police Sub Inspector SI Job circular HD Photo

Download

আপনার কোন বিষয়ে প্রশ্ন বা জানার আগ্রহ থাকলে নিচের Ask বাটনে ক্লিক করে প্রশ্ন করতে পারবেন।

Ask

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।

নতুন চাকরির খবর সবার আগে পেতে

Post Related Things: Bangladesh Police Sub Inspector SI job circular 2024, বাংলাদেশ পুলিশ বিজ্ঞপ্তি ২০২৪, police circular 2024, বাংলাদেশ পুলিশ বিজ্ঞপ্তি, বাংলাদেশ পুলিশে চাকরি, বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, পুলিশের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, পুলিশ সার্কুলার 2024, পুলিশ বেসামরিক নিয়োগ ২০২৪, পুলিশ বাহিনীতে নতুন নিয়োগ, bangladesh police si job circular 2024, bd police si job circular 2024, bd police job circular 2024, bangladesh police job circular 2023 application form, bangladesh police sergeant job circular 2024, bangladesh police job circular 2024, www.police.gov.bd jobs, bd govt job circular 2024, government jobs in bangladesh, government jobs circular 2024 in bangladesh, government jobs news, চাকরির খবর ২০২৪ সরকারি, সরকারী চাকরির খবর, চাকরির খবর প্রথম আলো

সর্বশেষ প্রকাশিত