-

ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) নিয়োগ বিজ্ঞপ্তি NPO Job Circular

NPO Job Circular 2020: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) এর স্থায়ী শূন্য পদ গুলোতে জনবল নিয়োগ দেয়া হবে। প্রতিষ্ঠানটি ২টি পদে ০৩ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

National Productivity Organization (NPO) Job Circular 2020

প্রতিষ্ঠানের নাম: ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও)

পদের নাম : সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা : ০১টি।
শিক্ষাগত যোগ্যতা : এইচ.এস.সি পাশ।
অন্যান্য যোগ্যতা : সাঁটলিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ৬০ ও ৮০, ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি এবং টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।
বেতন স্কেল : ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা : ০২টি।
শিক্ষাগত যোগ্যতা : এইচ.এস.সি পাশ।
অন্যান্য যোগ্যতা : ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি এবং টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।
বেতন স্কেল : ৯,৩০০-২২,৪৯০ টাকা।

আবেদন ঠিকানা: পরিচালক (যুগ্ন সচিব), ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও), শিল্প মন্ত্রনালয় (২য় তলা), ৯১, মতিঝিল বা/এ, ঢাকা-১০০০ ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা:  ২৩ ফেব্রুয়ারি ২০২০ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে।

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন:

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।

Post Related Things: bd job today , New job circular, bd recent job circular, Job Circular সরকারী চাকরির  খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা

সর্বশেষ প্রকাশিত