-

সামরিক ভূমি ও সেনানিবাস অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

সামরিক ভূমি ও সেনানিবাস অধিদপ্তরে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পাঁচটি পদে মোট ১৮ জনকে এই নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী-পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

পদসমূহের বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ

১) প্রভাষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি): ৭টি পদ।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ আইসিটি বিষয়ে চার বছর মেয়াদি দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি হতে হবে। শিক্ষাজীবনের অন্যান্য স্তরে যেকোনো একটি তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা

২) প্রভাষক (উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন): ৫টি পদ।
শিক্ষাগত যোগ্যতা: মার্কেটিং/ ইন্টারন্যাশনাল বিজনেস/ ম্যানেজমেন্ট বিষয়ে চার বছর মেয়াদি দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি হতে হবে। শিক্ষাজীবনের অন্যান্য স্তরে যেকোনো একটি তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা

৩) প্রদর্শক (পদার্থবিজ্ঞান): ২টি পদ।
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়সহ দ্বিতীয় বিভাগে স্নাতক ডিগ্রি হতে হবে। শিক্ষাজীবনের অন্যান্য স্তরে যেকোনো একটি তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

৪) প্রদর্শক (রসায়ন): ২টি পদ।
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়সহ দ্বিতীয় বিভাগে স্নাতক ডিগ্রি হতে হবে। শিক্ষাজীবনের অন্যান্য স্তরে যেকোনো একটি তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

৫) প্রদর্শক (জীববিজ্ঞান): ২টি পদ।
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়সহ দ্বিতীয় বিভাগে স্নাতক ডিগ্রি হতে হবে। শিক্ষাজীবনের অন্যান্য স্তরে যেকোনো একটি তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের মহাপরিচালক, সামরিক ভূমি ও সেনানিবাস অধিদপ্তর, প্রতিরক্ষা মন্ত্রণালয়, ঢাকা সেনানিবাস, ঢাকা-১২০৫ বরাবর আবেদনপত্র পাঠাতে হবে। বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন।

আবেদনের শেষ তারিখ: আগামী ৩১ জুলাই, ২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন:

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।




নতুন চাকরির খবর সবার আগে পেতে

banglacyber facebook

আমাদেরকে ফেইসবুক গ্রুফে যোগ দিন

banglacyber facebook

আমাদেরকে ফেইসবুক পেইজে লাইক দিন

আমাদেরকে টুইটারে ফলো করেন

Post Related Things: ঢাকা সেনানিবাস নিয়োগ,ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা ক্যান্টনমেন্ট নিয়োগ,dhaka cantonment job circular,সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে চাকরি,সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি,সেনাবাহিনী বেসামরিক নিয়োগ,সেনাবাহিনীর বেসামরিক পদে নিয়োগ ,বাংলাদেশ সেনাবাহিনীর সার্কুলার, বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি,বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি,সেনাবাহিনীর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সেনাবাহিনীতে নতুন নিয়োগ,চাকরির খবর,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা,ঢাকা সেনানিবাস নিয়োগ ২০১৮,ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,ঢাকা ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,চাকরির খবর ২০১৮,বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,সেনাবাহিনীর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,সেনাবাহিনীর বেসামরিক পদে নিয়োগ ২০১৮,সেনাবাহিনী বেসামরিক নিয়োগ ২০১৮,সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে চাকরি ২০১৮,বাংলাদেশ সেনাবাহিনীর সার্কুলার ২০১৮,সেনাবাহিনী বেসামরিক নিয়োগ ২০১৮,সেনাবাহিনীর সার্কুলার ২০১৮,সেনাবাহিনী সার্কুলার 2018,সেনাবাহিনী নিয়োগ 2018,সেনাবাহিনী নিয়োগ ২০১৮ ব্যাচ,ঢাকা ক্যান্টনমেন্ট নিয়োগ ২০১৮ ,dhaka cantonment job circular 2018

সর্বশেষ প্রকাশিত