-

বনশিল্প উন্নয়ন কর্পোরেশনে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অধীন একটি রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক প্রতিষ্ঠান। ১৯৫৯ সনের ৩ অক্টোবর তারিখে প্রকাশিত ৬৭ নং অধ্যাদেশ বলে বর্তমান বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন (BFIDC) প্রতিষ্ঠিত হয়। এটি দেশের অন্যতম প্রাচীন রাষ্ট্রায়ত্ত সংস্থা। এর প্রধান কার্যালয় ৭৩, মতিঝিল বাণিজ্যিক এলাকায় নিজস্ব ভবনে অবস্থিত। ১৯৬০-৬১ সনে কাপ্তাইস্থ কাঠ (লগ) আহরণ প্রকল্পের মাধ্যমে বিএফআইডিসি’র যাত্রা শুরু হয়। সরকারি সিদ্ধান্ত অনুযায়ী ১৯৬১-৬২ সালে বনবিভাগ হতে কর্পোরেশনের কাছে দেশের রাবার চাষ ও এর উন্নয়নের কার্যক্রম ন্যস্ত করা হয়।

বনশিল্প উন্নয়ন কর্পোরেশনে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। এই সরকারি চাকরি বাংলাদেশ পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অধীন বনশিল্প উন্নয়ন কর্পোরেশন কর্তৃপক্ষ প্রকাশ করেছে। বাংলাদেশবনশিল্প উন্নয়ন কর্পোরেশনেকর্তৃপক্ষের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের ব্লগে www.banglacyber.comসবার আগে প্রকাশ হয়ে  থাকে। তাই বনশিল্প উন্নয়ন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের এই একই পোস্টে চোখ রাখুন।সরকারি বিধি মোতাবেক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, তাই নিয়োগ বিজ্ঞপ্তি কিছু নিয়ম নীতির ভিতর দিয়ে চলে,একারণে নিয়োগ বিজ্ঞপ্তিটি ছবি বা পিডিএফ আকারে প্রকাশ হয়।

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশনে কর্তৃপক্ষের বিজ্ঞপ্তি সমূহ অনলাইন পত্রিকা, বাংলদেশ ই পেপারসমূহে বা তাদের ওয়েব পোর্টালে প্রকাশ পায়। যা আমরা একত্রিত করে চাকরি প্রত্যাশিতদের সামনে তুলে ধরি। বনশিল্প উন্নয়ন কর্পোরেশনে আপাতত ৩ টি ক্যাটাগরিতে  ৮৪ টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।। আগ্রহীরা আগামী ২২ শে ম মার্চ ২০১৮ পর্যন্ত আবেদন করতে পারবেন।     

  • নিয়োগের ক্ষেত্রে সরকারী বিধি মেনে চল হবে।
  • লিখিত মৌখিক ও ব্যাবহারিক পরীক্ষা হবে।
  • বেতন ঃ  ৯,৩০০-২২,৪৯০/- থেকে ১১,৩০০-২৭,৩০০/-

বিস্তারিত জানতে নিচের ছবিটি দেখুন ঃ

বনশিল্প উন্নয়ন কর্পোরেশনে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

আবেদনের শেষ তারিখঃ  ২২/০৩/২০১৮ খ্রিঃ

আমাদের আরো চাকরির খবর রয়েছে আপনাদের জন্য। চাকরির খবর জানতে আমাদের চাকরির খবর ক্যাটাগরি ফলো করুন।

আরও দেখুনঃ

সড়ক পরিবহণ ও সেতু বিভাগে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

বাংলাদেশ বিমান বাহিনীতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

নতুন চাকরির খবর সবার আগে পেতে

banglacyber facebook

আমাদেরকে ফেইসবুক গ্রুফে যোগ দিন

banglacyber facebook

আমাদেরকে ফেইসবুক পেইজে লাইক দিন

আমাদেরকে টুইটারে ফলো করেন

সর্বশেষ প্রকাশিত