-

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ১৩৬ পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। হিসাব সহকারী পদে ৮ জনকে এবং ক্লার্ক কাম টাইপিষ্ট পদে ১২৮ জনকে  নিয়োগ দেওয়া হবে।

বেতন:  জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসারে ৯৩০০-২২৪৯০/- টাকা মাসিক বেতন পাবেন। এ ছাড়া পাওয়া যাবে সরকারি চাকরির অন্যান্য সুযোগ-সুবিধা।

যোগ্যতা
উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় পাস করা প্রার্থীরা এ পদে আবেদন করতে পারবেন। তবে জামালপুর, মানিকগঞ্জ, নেত্রকোণা, রাজশাহী, লালমনিরহাট, খুলনা,  মাগুরা, নড়াইল, বরিশাল, ঝালকাঠি, রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি, পিরোজপুর, বরগুনা, ভোলা, শেরপুর, ফেনী জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না।

বয়স
আবেদনকারীদের বয়স ৩০ এফ্রিল-২০১৮ পর্যন্ত ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীকে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ওয়েবসাইট www.dphe.gov.bd থেকে চাকরির নির্ধারিত আবেদন ফরম ও প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। এ ফোর সাইজের কাগজে ডাউনলোড করা ফরমের দুই কপি কম্পিউটারে কম্পোজ করে বা হাতে লিখে পূরণ করা যাবে। সঙ্গে পূরণ করা প্রবেশপত্রের দুই কপি আবেদনের সঙ্গে জমা দিতে হবে। সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র অফিস সময়ের মধ্যে পৌঁছানো যাবে। আবেদন পৌঁছানোর শেষ তারিখ ৩০/০৪/২০১৮

আবেদন পৌঁছানোর ঠিকানা : নির্বাহী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, গ্রাউন্ড ওয়াটার বিভাগ, ১৪ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, কাকরাইল, ঢাকা-১০০০।

যা লাগবে

মৌখিক পরীক্ষার সময় আবেদনকারীকে শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য সনদপত্রের মূলকপি দেখাতে হবে। আবেদনপত্র ও প্রবেশপত্রের যথাস্থানে একটি করে মোট চারটি সদ্য তোলা (৫ সেমি  ৫ সেমি সাইজের) ছবি আঠা দিয়ে সংযুক্ত করতে হবে এবং অতিরিক্ত এক কপি পিনআপ করে দিতে হবে। পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা প্রধান প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, ঢাকা বরাবরে ১-৩৭৪১-০০০০-২০৩১ কোডে জমা করা ট্রেজারি চালানের মূলকপি সংযুক্ত করতে হবে। আরও লাগবে দশ টাকা মূল্যমানের ডাকটিকিসহ বর্তমান ঠিকানা লেখা ফেরত খাম।

সরকারি, আধাসরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরতদের কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। খামের ওপরে পদের নাম, নিজ জেলা ও প্রযোজ্য ক্ষেত্রে কোটার নাম উল্লেখ করতে হবে।

অফিশিয়াল বিজ্ঞপ্তিটি এবং আবেদন পত্র ডাউনলোড করতে নিচে ডাউনলোড বাটনে ক্লিক করুন।


[mks_button size=”large” title=”ডাউনলোড” style=”squared” url=”https://drive.google.com/uc?export=download&id=1_qmCxWnN7yLZ1CHePvluchsgAECFkmTC” target=”_self” bg_color=”#1e73be” txt_color=”#FFFFFF” icon=”fa-download” icon_type=”fa” nofollow=”0″]

নতুন চাকরির খবর সবার আগে পেতে

banglacyber facebook

আমাদেরকে ফেইসবুক গ্রুফে যোগ দিন

banglacyber facebook

আমাদেরকে ফেইসবুক পেইজে লাইক দিন

আমাদেরকে টুইটারে ফলো করেন

Post Related Things: জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ ২০১৮, চাকরির খবর,চাকরির খবর সরকারি, চাকরির খবর সরকারী, চাকরির খবর ২০১৮, চাকরির পত্রিকা  আজকের, আজকের চাকরির খবর, আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ 2018, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরি ২০১৮, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরি,নিয়োগ বিজ্ঞপ্তি 2018 ,dphe job circular,dphe job circular 2018,dphe job circular,dphe new job circular 2018,dphe job news,dphe.portal.gov.bd,

সর্বশেষ প্রকাশিত