-

অর্থ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের শূন্য পদ সমূহে জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ৪টি পদে মোট ১৫ জনকে নিয়োগ দেবে। উক্ত পদে নারী- পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন প্রক্রিয়াসহ সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

Ministry of Finance Job Circular 2018

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ০২টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রী।
অন্যান্য যোগ্যতা : সাঁট লিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ৪৫ ও ৭০, কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।
বেতন: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নাম: ক্যাশিয়ার
পদসংখ্যা: ০১টি।
শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রী।
বেতন: ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ০৫টি।
শিক্ষাগত যোগ্যতা: এইচ এস সি পাশ।
অন্যান্য যোগ্যতা : কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে  ২০।
বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ০৭টি।
শিক্ষাগত যোগ্যতা: এস এস সি পাশ।
বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা।

আবেদন শুরুর সময় : ০১ ডিসেম্বর ২০১৮ তারিখ সকাল ১০:০০ টা থেকে শুরু হবে।
আবেদনের শেষ সময় : ১৫ ডিসেম্বর ২০১৮ তারিখ বিকাল ০৫:০০ টায় শেষ হবে।

আবেদন প্রক্রিয়াআবেদন করতে হবে অনলাইনে http://ird.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও পরীক্ষার ফি জমা দেওয়ার কার্যক্রম শুরু হবে ০১ ডিসেম্বর সকাল ১০:০০ টা থেকে। আবেদন জমা দেওয়ার শেষ সময় ১৫ ডিসেম্বর বিকেল ৫টা পর্যন্ত। অনলাইনে আবেদন জমা দেওয়ার সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে মোবাইলে এসএমএসের মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে হবে। আবেদনপত্রের যথাস্থানে ৩০০ বাই ৩০০ পিক্সেলের ছবি এবং ৩০০ বাই ৮০ পিক্সেলের স্বাক্ষর স্ক্যান করে আপলোড করতে হবে। অনলাইনে জমা দেওয়া আবেদনের একটি কপি প্রিন্ট ও ডাউনলোড করে সংরক্ষণ করে করতে হবে। আবেদন সাবমিট করার পর ইউজার আইডি ব্যবহার করে টেলিটক প্রিপেইড মোবাইলে এসএমএসের মাধ্যমে অফিস সহায়ক পদের জন্য মোট ৫০ টাকা এবং অন্য সব পদের জন্য ১০০ টাকা আবেদন ফি পরিশোধ করতে হবে।

Apply

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন…

অর্থ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮
Ministry of Finance job circular 2018



সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।

নতুন চাকরির খবর সবার আগে পেতে

Post Related Things: অর্থ মন্ত্রণালয় নিয়োগ, চাকরির খবর,চাকরির খবর ২০১৮,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা, চাকরির খবর, bd govt jobs, all jobs bd newspaper, চাকরির খবর ২০১৮ সরকারি,সরকারী চাকরির খবর, চাকরির খবর প্রথম আলো, চাকরির বাজারআজকের চাকরির খবর, চাকরির ডাক, চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮, নিয়োগ বিজ্ঞপ্তি 2018, daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০১৮ সরকারি,চাকরির খবর ২০১৮,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,সাপতাহিক চাকরির খবর.com,সপ্তাহিক চাকরির খবর

সর্বশেষ প্রকাশিত