-

অডিট অফিসার পদে নিয়োগ দেবে পূবালী ব্যাংক

পূবালী ব্যাংক লিমিটেডে অডিট অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি অডিট অফিসার পদে ৩০ জনকে নিয়োগ দেবে। পদটিতে পুরুষ ও নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

পদের নাম ও পদসংখ্যা

অডিট অফিসার-৩০ জন

যোগ্যতা: আগ্রহী প্রার্থীকে অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, ফিন্যান্স বা ব্যাংকিংয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত হতে হবে। এ ছাড়াও সিএ প্রফেশনাল স্টেজ সম্পন্ন করতে হবে।

কর্মস্থল ও বেতন: নিয়োগপ্রাপ্তদের দেশের যে কোনো স্থানে নিয়োগ দেওয়া হতে পারে। পূবালী ব্যাংকের নিয়ম অনুযায়ী বেতন দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আবেদনের নিয়ম এবং বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে ওয়েবসাইট www.pubalibangla.com/ career.asp এবং নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। এছাড়াও বিজ্ঞপ্তিটি সরাসরি পেতে প্রতিষ্ঠানের এই লিংকটি দেখুন-  https://www.pubalibangla.com/pdf/Advertisement-Audit%20Officer-2018.pdf

আবেদনের সময়সীমা : আগ্রহী প্রার্থীরা ৩১ জুলাই, ২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।


সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।

নতুন চাকরির খবর সবার আগে পেতে

banglacyber facebook

আমাদেরকে ফেইসবুক গ্রুফে যোগ দিন

banglacyber facebook

আমাদেরকে ফেইসবুক পেইজে লাইক দিন

আমাদেরকে টুইটারে ফলো করেন

Post Related Things: পূবালী ব্যাংক লিমিটেডে নিয়োগ, চাকরির খবর,চাকরির খবর ২০১৮,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা, চাকরির খবর, bd govt jobs, all jobs bd newspaper, চাকরির খবর ২০১৮ সরকারি,সরকারী চাকরির খবর, চাকরির খবর প্রথম আলো, চাকরির বাজারআজকের চাকরির খবর, চাকরির ডাক, চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮, নিয়োগ বিজ্ঞপ্তি 2018, daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০১৮ সরকারি,চাকরির খবর ২০১৮,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,সাপতাহিক চাকরির খবর.com,সপ্তাহিক চাকরির খবর

সর্বশেষ প্রকাশিত